1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

৪ ভুয়া ডিবি থেকে হ্যান্ডকাপ-ওয়াকিটকি উদ্ধার

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২ , 10.25 pm
  • ১০৮ বার পড়া হয়েছে

রাজধানীর মতিঝিল এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ও গোয়েন্দা পুলিশের পরিচয় দেওয়া ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ডিবি’র জ্যাকেট, হ্যান্ডকাপ, ওয়াকিটকি, চাকু, খেলনা পিস্তল, চ্যানেল আই-এর একটি স্টিকার, পুলিশ লেখাযুক্ত একটি হোল্ডার লাইট ও কাগজ, গাড়ির দুটি নম্বর প্লেট এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া বলেন, অভিযান চালিয়ে গত বুধবার রাতে তাদেরকে পল্টন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

চক্রটির সদস্যরা মাইক্রোবাসে একাধিক নম্বর প্লেট ব্যবহার করে বিভিন্ন ব্যাংক ও বীমা প্রতিষ্ঠানের সামনে দাঁড়াতেন এরপর কোনো ব্যক্তি সেখান থেকে টাকা পয়সা নিয়ে বের হলেই তারা তাকে টার্গেট করতেন। পরে তাকে রাস্তায় মাইক্রোবাসের তুলে নিয়ে মধ্য রাস্তায় মারধর করে ফেলে পালিয়ে যেতেন।

গ্রেফতারকৃতরা হলেন- মোজাম্মেল হোসেন আপেল, রায়হান শেখ তিতাস, সালেহ আহমেদ ও ইমারত হোসেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!