1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় গাঁজাসহ যুবক গ্রেপ্তার

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩ , ৫.৫৮ অপরাহ্ণ
  • ১৬৫ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়া থানা-পুলিশ লুৎফর রহমান (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার মন্ডতোষ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার সুজাপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

থানা-পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে থানার উপপরিদর্শক (এসআই) মন্জুর আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে মন্ডতোষ গ্রামের আবুল কালাম আজাদের বাড়ির পাশের সড়ক থেকে লুৎফর রহমানকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাশিদুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত যুবক  মাদক ব্যবসার সাথে জড়িত। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।