1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

ডেঙ্গু প্রকোপে ডাবের দাম ঊর্ধ্বগতি ডাব কেনা-বেচার পাকা ভাউচার রাখার নির্দেশ

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩ , ৫.২১ অপরাহ্ণ
  • ১৪৩ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

ডেঙ্গু রোগের প্রকোপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে ডাবের দামের ঊর্ধ্বগতির রাশ টানতে কেনা-বেচার পাকা ভাউচার রাখার নির্দেশ দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান। সোমবার (২৮ আগস্ট) সকালে রাজধানীর কারওয়ানবাজারের টিসিবি ভবনে ডাবের পাইকারি বিক্রেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এ নির্দেশ দেন তিনি। 

তিনি বলেন, সারা দেশে ডাবের যে ক্রয়-বিক্রয় হয়; ক্রয় কত, বিক্রয় কত—ব্যবসায়ীদের নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানের প্যাডে পাকা ভাউচার রাখতে হবে। বাংলাদেশে ব্যবসা করতে হলে এই কথাগুলো জানতে হবে। ভোক্তা অধিকার আইন অনুযায়ী এটা বাধ্যতামূলক। এখন এটা আমরা শক্তভাবে ধরছি।

 

ব্যবসায়ীদের উদ্দেশে এ এইচ এম সফিকুজ্জামান আরও বলেন, ‘টোটাল ব্যবসায়ী সমাজকে আপনারা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন এবং এটা কোনোভাবেই হওয়া উচিত না। আমরা ব্যবসাকে প্রমোট করছি কিন্তু যে ব্যবসায়ী অসাধু বা যে ব্যবসায়ী এসব কাজের সঙ্গে লিপ্ত তাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। তাদের বিরুদ্ধে আমরা কাজ করে যাব।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।