1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

চাটমোহরে স্কুলছাত্রের আত্মহত্যা

চাটমোহর উপজেলা প্র্রতিনিধি, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১ মে, ২০২৪ , ৯.৫৩ অপরাহ্ণ
  • ২৪ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

পাবনার চাটমোহরে গলায় কম্পিউটারে চার্জারের তাঁর পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে সাজন ইসলাম (১৪) নামের এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে চাটমোহর পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লার শরিফুল ইসলামের ছেলে ও চাটমোহর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমান্ট ইন্সটিটিউটের ৯ম শ্রেনীর ছাত্র ছিল। মঙ্গলবার(৩০ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আফ্রাতপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা গেছে,মঙ্গলবার দিবাগত রাতে সাজন ইসলামের মা তাকে পড়ালেখা নিয়ে বকাঝকা করেন। এ সময় সবার অগোচরে সাজন নিজ ঘরের ডাবের সাথে কম্পিউটারের চার্জারের তাঁর পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। তাকে অনেক না পেয়ে বাগির লোকজন ঘরের দরজা বন্ধ দেখেন এবং দরজা ভেঙ্গে তাকে ঘরের ডাবের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। চাটমোহর থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা আমাদের বড়ালকে জানানেএ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।