1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

চাটমোহরে দুঃসাহসিক দস্যুতা

চাটমোহর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২ , 5.32 pm
  • ৮৬ বার পড়া হয়েছে
প্রতীকি ছবি

পাবনার চাটমোহরে রোববার দিবাগত রাতে সশস্ত্র দস্যুতার ঘটনা ঘটেছে। এদিন রাতে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের বড় শালিখা গ্রামের আকবর আলীর বাড়িতে দস্যুতার ঘটনা ঘটে। বাড়িতে ৩/৪ জন ব্যক্তি প্রবেশ করে লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে নগদ ৫ হাজার টাকা,দেড় ভরি স্বর্ণালংকার ও একটি এলইডি টেলিভিশন নিয়ে যায়। তবে পুলিশ বলছে এটি চুরির ঘটনা।
বাড়িে মালিক আকবর আলী জানান,৩/৪ ব্যক্তি বাড়িতে ঢুকে বাড়ির লোকজনকে ডেকে তোলে। দরজা খোলার পর তারা ঘরে ঢুকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে টাকা,সোনার গহনা ও টেলিভিশন নিয়ে গেছে।
গুনাইগাছা ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু জানান,শুনেছি আকবর আলীর বাড়িতে পেছনের গ্রিল কেটে ভেতরে ঢুকে বাড়ির লোকজনকে জিম্মি করে মালামাল নিয়ে গেছে।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন জানান,এটা চুরির ঘটনা। বাড়ির লোকজন টের পাওয়ার পর তাদেরকে ভয়ভীতি দেখিয়ে মালামাল নিয়ে গেছে। তিনি জানান,এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!