1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
অনুসন্ধান, অর্থনীতি, আইন ও বিচার, আটঘরিয়া, আন্তর্জাতিক, আবহাওয়া, ই-পেপার, ইতিহাস ও ঐতিহ্য, ঈশ্বরদী, কৃষি, খুলনা বিভাগ, খেলা, চট্রগ্রাম বিভাগ, চাকরির খবর, চাটমোহর, ছোট কলাম, জাতীয়, ঢাকা বিভাগ, তথ্য ও প্রযুক্তি, ধর্ম ও জীবন, পাবনা, পাবনা সদর, প্রকৃতি ও জীবন, প্রবাস, ফটোগ্যালারী, ফরিদপুর, ফিচার, বরিশাল বিভাগ, বিচিত্র খবর, বিজ্ঞাপন, বিনোদন, বিশেষ প্রতিবেদন, বেড়া, ভাঙ্গুড়া, ভিডিওগ্যালারী, মতামত, ময়মনসিংহ বিভাগ, যোগাযোগ, রংপুর বিভাগ, রাজনীতি, রাজশাহী বিভাগ, রাশিফল, লাইফস্টাইল, লিড নিউজ, শিক্ষা, শিল্প ও বাণিজ্য, শোক প্রকাশ, সম্পাদকীয়, সাক্ষাৎকার, সাঁথিয়া, সাফল্য, সারাদেশ, সাহিত্য, সিলেট বিভাগ, সুজানগর, সোশ্যাল মিডিয়া, স্বাস্থ্য

বাগাতিপাড়ায় হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২ , ৮.৫৫ অপরাহ্ণ
  • ১৪৬ বার পড়া হয়েছে

নাটোরের বাগাতিপাড়ায় হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নাটোর। রবিবার দুপুরে উপজেলার হিজলী পাবনাপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত জনি হোসেন (৩৩) একই এলাকার আকবর আলীর ছেলে। সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক এলতাস উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক হয়। এসময় তার কাছে থাকা ৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, আটককৃত জনির বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।