1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

ডাকাতদলের ছয় সদস্য আটক

নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ , ১০.৪২ অপরাহ্ণ
  • ৪০ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় সড়কে গাড়ি আটকে ডাকাতিকালে সংঘবদ্ধ ডাকাতদলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করা হয়েছে।
সোমবার (২০ নভেম্বর) ভোররাতে টেবুনিয়া-বাঘাবাড়ি সড়কের ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা এলাকায় ডাকাতিকালে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো,সিরাজগঞ্জের শাহজাদপুর থানার বাঘাবাড়ি পশ্চিমপাড়া গ্রামের হাশেম আলী, রাশেদুল ইসলাম, লিটন আহমেদ, আলম হোসেন ও বাবু সরকার এবং পাবনার সাথিয়া উপজেলার সিলন্দা গ্রামের মনিরুল ইসলাম।
পুলিশ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার আইগবাড়ি শক্তিপুর গ্রামের কলা ব্যবসায়ী চন্দন কুমার দাস একটি পিকআপ গাড়ি নিয়ে মেহেরপুর যাচ্ছিলেন। ডাকাতদলের সদস্যরা দু’টি সিএনজিচালিত অটোরিকশা নিয়ে তাকে অনুসরণ করে। ভাঙ্গুড়া উপজেলার ভেড়ামারা বাজারে পৌঁছালে দু’টি সিএনজি পিকআপের সামনে গিয়ে পথরোধ করে।
মুহূর্তের মধ্যে তারা চালককে আঘাত করে গাড়ি থেকে নামিয়ে দেয়। ডাকাতদল গাড়ির নিয়ন্ত্রণ নিয়ে ব্যবসায়ীর টাকার ব্যাগ কেড়ে নেয়। এরপর তাকে পিকআপ থেকে ফেলে দেয়। এসময় পিকআপটি নিয়ে পালাবার সময় টহলরত পুলিশ তাদের হাতেনাতে আটক করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করেছে।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, ‘এঘটনায় থানায় একটি ডাকাতি মামলা রুজু হয়েছে। সোমবার বিকেলে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।