1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

৩০ বছরেই না ফেরার দেশে ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি

বিনোদন ডেস্ক,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ , ৯.৪৭ অপরাহ্ণ
  • ১১ বার পড়া হয়েছে

মাত্র ৩০ বছরেই নিভে গেল ফ্যাশন ইনফ্লুয়েন্সার সুরভি জৈনের জীবনপ্রদীপ। দীর্ঘদিন মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়ে অবশেষে পাড়ি জমালেন না ফেরার দেশে।

শনিবার (২০ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে সুরভির মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার পরিবার। গত ১৯ এপ্রিল গাজিয়াবাদে শেষকৃত্য সম্পন্ন হয়েছে সুরভির।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়, সোশাল মিডিয়ায় জনপ্রিয়তা ছিল সুরভির। অনেকেই তার ফ্যাশন স্টেটমেন্ট পছন্দ করেন। তাদের জন্য নিয়মিত ছবিও শেয়ার করতেন সুরভি। আট সপ্তাহ আগে শেষ ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু সেই ছবিতে ছিল দীর্ঘ রোগভোগের ক্লান্তি।

ছবির ক্যাপশনেও হৃদয়বিদারক বার্তা দেন সুরভি। লেখেন, “জানি, আমি আমার শরীর খারাপ নিয়ে আপনাদের বিশেষ কিছু জানাতে পারিনি, তা ঠিক হয়নি কারণ আপনারা রোজ আমাকে মেসেজ পাঠিয়েছেন। তবে কী জানেন তো, সময়টা ভালো যাচ্ছে না। আর শেয়ার করার তেমন কিছু নেইও। গত দুমাসের বেশিরভাগ সময় আমি হাসপাতালেই কেটেছে। চিকিৎসা চলছে, অত্যন্ত কঠিন আর আমি চাইছি এ সব কিছু শেষ হয়ে যাক।”

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে ওভারিয়ান ক্যানসারে ভুগছিলেন সুরভি। একবার নয়, দুবার এই রোগে আক্রান্ত হন তিনি। প্রথমবার ২৭ বছর বয়সে। সে সময় বড় অস্ত্রোপচার হয়েছিল ফ্যাশন ইনফ্লুয়েন্সারের। শরীরে প্রায় দেড়শো সেলাই দেওয়া হয়েছিল। এরপর গত বৃহস্পতিবার হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সুরভি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।