1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন

সড়ক দূর্ঘটনায় ডেলিভারিম্যান নিহত

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪ , ৯.৫৬ অপরাহ্ণ
  • ২১ বার পড়া হয়েছে

চাটমোহর-ফরিদপুর সড়কের পাটুলিপাড়া নামক স্থানে সড়ক দূর্ঘটনায় চাটমোহরের রানা ট্রেডিং এর ডেলিভারিম্যান নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অপরজন। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাতে ৯টার দিকে।

নিহত হলেন চাটমোহর উপজেলার মথুরাপুর ইউনিয়নের সাড়রা গ্রামের লুৎফর রহমানের ছেলে ফরহাদ হোসেন (২২)। আহত একই গ্রামের বিরু প্রামানিকের ছেলে মাইকেল (২০)। আহত মাইকেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,ঘটনার দিন রাত ৯টার দিকে ফরহাদ ও মাইকেল ফরিদপুরে মালামাল ডেলিভারি করে চাটমোহরে ফিরছিলেন। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার পাটুলিপাড়া নামক স্থানে শ্যলো ইঞ্জিনচালিত ডেলিভারি গাড়ি করিমন নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বালুর স্তুপে উল্টে যায়।

 

ফরহাদ গাড়ির নিচে চাপা পড়ে। এলাকার লোকজন উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে রাজশাহী নেবার পথে রাত ১০টার দিকে ফরহাদ হোসেন মারা যান।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।