1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

ভাঙ্গুড়ায় সাংসদ মকবুল হোসেনের ৭৫তম জন্মদিন পালন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪ , ১১.২২ অপরাহ্ণ
  • ৩৯ বার পড়া হয়েছে

পাবনা ভাঙ্গুড়ায় পাবনা -৩ এর সংসদ আলহাজ মোঃ মকবুল হোসেনের ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেককাটার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০জানুয়ারী)বাদমাগরিব উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগি সংগঠনের আয়োজনে ভাঙ্গুড়া বাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ লোকমান হোসেন-এর সভাপতিত্বে স্বাগত বক্তব্যের পর অনুষ্ঠিত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে আয়োজকদের সকলের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বক্তব্য দেন, পাবনা- ৩ আসনের (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর)সংসদ সদস্য আলহাজ মো. মকবুল হোসেন। উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল জাব্বার ছানা,ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ সাইদুল ইসলাম, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, সাংগঠনিক সম্পাদক আজাদ খান, বেড়হাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ছানোয়ার হোসেন প্রমুখ। মাওলানা জহুরুল ইসলাম দেশ, জাতির কল্যাণ ও আলহাজ মোঃ মকবুল হোসেন এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন। পরে কেক কেটে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি ও কেক বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।