1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

ফোনে কথা বলতে বলতে ট্রেনের নিচে ঝাঁপ দিলো উর্মি

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ , ৪.৫০ অপরাহ্ণ
  • ১৩৭ বার পড়া হয়েছে

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক দশম শ্রেণির স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেললাইনে ভাঙ্গুড়া পৌর শহরের সারুটিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের খান জাহান আলীর মেয়ে উর্মি আক্তার (১৫)। তিনি স্থানীয় বিবি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয়রা জানান, বুধবার উর্মি প্রাইভেট পড়া শেষে রেললাইনের পাশের বাগানে বসে মোবাইল ফোনে দীর্ঘক্ষণ কারও সঙ্গে কথা বলছিল। এ সময় মোবাইলে কথা বলতে বলতে হঠাৎ উর্মি ট্রেন আসলে ঝাঁপ দেয়। তখন তার শরীর দ্বিখণ্ডিত হয়ে তাৎক্ষণিক মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে উর্মি রেললাইনে বসে মোবাইলে কথা বলতে বলতে হঠাৎ রাগান্বিত হয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেয়। প্রাথমিকভাবে ধারণা করছি, হয়তো মেয়েটি প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশিদুল ইসলাম বলেন, উর্মি বুধবার সকালে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে একই দিন দুপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। অভিমান থেকে উর্মি এই ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধারের জন্য রেলওয়ে পুলিশকে সংবাদ দেওয়া হয়েছে। এ ঘটনাটি তদন্ত করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।