1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

পাবনার চাটমোহরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে পৌর মেয়রের সহায়তা

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪ , ৭.১২ অপরাহ্ণ
  • ৩৭ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে সহায়তা করলেন চাটমোহর পৌরসভার মেয়র ও পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পৌর মেয়র আগুনে পুড়ে যাওয়া বাড়িতে গিয়ে ক্ষতিগ্রস্থ আসাদুল ইসলামের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। এরআগে মেয়র ওই পরিবারকে এক বস্তা চাউল ও কয়েকটি কম্বল প্রদান করেন। পরবর্তীতে তিনি সহায়তার আশ্বাস দেন। এসময় পৌরসভার কাউন্সিলর কামরুল হাসান মিন্টু,দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল,আওয়ামী লীগ নেতা সাহেজ উদ্দিনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,গত রোববার দুপুরে চাটমোহর চাটমোহরে হরিজন সম্প্রদায়কে
রান্নার ড্যাগ দিলেন পৌর মেয়রপৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার মৃত আবুল হোসেনের ছেলে আসাদুল ইসলামের বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ৫টি ঘর, ঘরে থাকা ২টি ফ্রিজ, ৩টি টেলিভিশন,নগদ অর্থ, আসবাবপত্র,৩০০ টি মুরগী সহ সবকিছুই পুরে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ড প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।