1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মুজিবনগর দিবসের আনুষ্ঠানিকতা শুরু

মেহেরপুর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩ , 9.55 am
  • ১১৬ বার পড়া হয়েছে

মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা প্রশাসনের পক্ষে পতাকা উত্তোলন করা হয়। মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল পতাকা উত্তোলন করেন।

জানা গেছে, সোমবার সকাল ৯টায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের আয়োজনে অন্যান্য অনুষ্ঠান শুরু হবে। একাত্তরের বৈদ্যনাথতলা তথা মুজিবনগর আম্রকানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় ও জেলা প্রশাসন নানা অনুষ্ঠানের আয়োজন করেছে। প্রস্তুত করা হয়েছে, শেখ হাসিনা মঞ্চ।

এদিকে অনুষ্ঠানের মধ্যে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, আনসার সদস্যদের গীতিনাট্য, গার্ড অব অনার ও কুচকাওয়াজ। এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোকাজ্জেল হক। এ ছাড়াও দ্বিতীয় পর্বে বেলা ১১টায় একই মঞ্চে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে মুজিবনগর দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনায় প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়বাইদুল কাদের। আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

 

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!