1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন

নারীর গোসলের ভিডিও করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার

চট্টগ্রাম সংবাদদাতা
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩ , 12.08 pm
  • ১৪১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

গোপনে নারীর গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে আবু সুফিয়ান জুয়েল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) কাউন্টার টেররিজম ইউনিট থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নগরীর বাকলিয়া এলাকার এক গৃহবধূর অভিযোগের ভিত্তিতে গত সোমবার লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আসিফ মহিউদ্দীন জানান, ভুক্তভোগী নারীর আত্মীয় জুয়েল। স্বামীর অনুপস্থিতিতে বাসায় বেড়াতে গিয়ে জুয়েল গোপনে ওই নারীর গোসলের ভিডিও ধারণ করেন। পরে সেটি দেখিয়ে নারীকে শারীরিক সম্পর্ক ও নগ্ন হয়ে ভিডিওকলে তার সঙ্গে কথা বলার জন্য চাপ প্রয়োগ করে। বাধ্য হয়ে ওই নারী তার সঙ্গে ভিডিও কলে কথা বললে সেগুলো স্ক্রিনশট নিয়ে রেখে দেয় জুয়েল। পরে আবার সেগুলো দেখিয়ে কয়েক দফায় ২৫ হাজার টাকাও আদায় করে।

তিনি বলেন, নানাভাবে ব্ল্যাকমেইলিং শুরু করলে ওই গৃহবধূ বাকলিয়া থানায় জিডি করেন এবং আমাদের কাছে অভিযোগ দেন। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে আমরা জুয়েলকে গ্রেপ্তার করি। বাকলিয়া থানায় পর্নোগ্রাফি আইনে গৃহবধূর করা মামলায় জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!