1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

দাদার ইচ্ছা পূরণে হেলিকপ্টারে বউ আনলেন নাতি

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ , ১২.৩২ অপরাহ্ণ
  • ১২৩ বার পড়া হয়েছে

সত্তরোর্ধ্ব দাদা জবানী সরদারের ইচ্ছা ছোট নাতি আশিকুর রহমান পাপ্পু বিয়ে করে হেলিকপ্টারে বউ আনবে। জীবিত থাকতে তিনি এই দৃশ্য দেখে যেতে চান। তাই দাদার ইচ্ছা পূরণ করতে হেলিকপ্টারে করে বউ আনলেন নাতি আশিকুর রহমান।

শুক্রবার (১৩ জানুয়ারি) পাবনার সুজানগরে এ ঘটনা ঘটে।

আশিকুর রহমান পাবনার সুজানগর পৌর সদরের চর সুজানগর মহল্লার ফজলুর রহমানের ছেলে। পেশায় বিএসসি ইঞ্জিনিয়ার। ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন। আর কনে নুসরাত জাহান জিম ঢাকার গাজিপুরের বাসিন্দা টুটুল শেখের মেয়ে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে স্ত্রীকে নিয়ে ঢাকা এয়ারপোর্ট থেকে হেলিকপ্টারে চড়ে সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চবিদ্যালয় মাঠে এসে হাজির হন আশিকুর রহমান। এ সময় তাদের সঙ্গে দাদা জবানী সরদারসহ পরিবারের সদস্যরা ছিলেন।

হেলিকপ্টারে নতুন বউ আসছে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে নারী-শিশুসহ নানা বয়সী উৎসুক মানুষ আগে থেকেই ভিড় জমায় মাঠে। বর-কনে হেলিকপ্টার থেকে নামার পর তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন বর পক্ষের স্বজনরা। পরে তাদের মাইক্রোবাসে করে বাড়িতে নেওয়া হয়।

ছেলের চাচা পাবনা পৌর এলাকার চর সুজানগর মহল্লার বাসিন্দা হেলাল উদ্দিন জানান, ৬-৭ মাস আগে আমার ভাতিজা পাপ্পুর বিয়ে হয়। বিয়ের পর মেয়ে তাদের বাড়িতেই ছিল। শুক্রবার তাকে আনুষ্ঠানিকভাবে ছেলের বাড়িতে নিয়ে আসা হয়। হেলিকপ্টারে বউ আনায় আমরা খুব আনন্দিত।

এ বিষয়ে আশিকুর রহমান বলেন, আমি যখন খুব ছোট ছিলাম, তখন থেকেই আমার দাদার ইচ্ছা ছিল— আমি যেন হেলিকপ্টারে বউ নিয়ে আসি। তার সেই শখ পূরণ করতেই মূলত এই আয়োজন। দাদার ইচ্ছা পূরণ করতে পেরে আমি খুব আনন্দিত। হেলিকপ্টারে দাদাও আমার সঙ্গে ছিলেন। পরিবারের সবার সম্মতিও ছিল হেলিকপ্টারে বিয়ে করার।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।