1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

টাইগার শিবিরে দুঃসংবাদ মুশফিককে নিয়ে

স্পোর্টস ডেস্ক, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪ , ১০.০৯ অপরাহ্ণ
  • ১৪ বার পড়া হয়েছে
ছবি-বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর টাইমড আউট উদযাপন করে আলোচনায় এসেছিলেন মুশফিকুর রহিম। তিন দিন বিরতির পর সিলেট টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। তবে এই সিরিজ থেকে ছিটকে পড়েছেন এই অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটার।

চট্টগ্রামে তৃতীয় ওয়ানডেতে ৪ উইকেটের জয়ের দিনে দায়িত্বশীল ব্যাটিং করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন মুশফিক। সেই ম্যাচে শ্রীলঙ্কার ব্যাটিং ইনিংসের দ্বিতীয় ওভারে তাসকিন আহমেদের বল ধরতে গিয়ে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান মুশফিক।

 

সে সময় ফিজিও বায়েজিদুল ইসলামের শরণাপন্ন হতে দেখা গিয়েছিল তাকে। ব্যথা যে বেশ ভালোই পেয়েছেন, তা চোখেমুখেই স্পষ্ট ছিল। অবশ্য ম্যাজিক স্প্রের পর টেপ পেঁচিয়ে কিপিং চালিয়ে যান।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি বিবৃতি থেকে জানা গেছে, স্ক্যানে মুশফিকের আঙুলে হালকা চিড় ধরা পড়েছে। যেটি সেরে উঠতে ৩-৪ সপ্তাহ সময় লাগবে। এর ফলে ২২ মার্চ শুরু টেস্ট সিরিজে মুশফিককে পাওয়া যাবে না।

 

অন্যদিকে মুশফিকের আঙ্গুলের চোট নিয়ে বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক বলেন, মেডিকেল টিম থেকে জানানো হয়েছে ওর হাতে বেশ ব্যাথ। ওর জন্য শেষ সময় পর্যন্ত আমরা অপেক্ষা করবো।

 

মুশফিক ছিটকে গেলে তার পরিবর্তে কাকে দলে নেওয়া হবে সে ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেননি নির্বাচকরা। এ প্রসঙ্গে রাজ্জাক বলেন, যদি না হয় (মুশফিককে পাওয়া না যায়), তখন তো বিকল্প খেলোয়াড় দিতেই হবে।

 

২০০৮ সালে থেকে নিয়মিত টেস্ট দলে থাকা মুশফিক এখন পর্যন্ত বাংলাদেশের ৭টি টেস্ট মিস করেছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।