1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ঘরে পড়েছিল অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত লাশ

পাবনা প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩ , 12.23 pm
  • ১২৭ বার পড়া হয়েছে

পাবনার ঈশ্বরদী উপজেলায় রাজশাহী কলেজের সাবেক এক অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ মার্চ) রাত সাড়ে ৭টায় নিজবাড়িতে থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হাজেরা খাতুন (৭৬) প্রয়াত অধ্যাপক মোহাম্মদ হবিবুল্লাহ’র স্ত্রী এবং পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুলের বোন।

জানা গেছে, হাজেরার তিন ছেলে ও চার মেয়ের মধ্যে দুই মেয়ে বিদেশে থাকেন। অন্যরা ঢাকায় বসবাস করেন। স্বামী মারা যাওয়ায় হাজেরা খাতুন মাঝে মধ্যে ঢাকায় মেয়েদের কাছে আবার কখনো ঈশ্বরদীর নিজবাড়িতে একাই থাকতেন। সোমবার বেলা ১১টায় তাকে বাড়ির পাশের বাগানে ঘুরতে দেখে স্থানীয়রা। পরে বিকেলের দিকে ঢাকা থেকে মেয়েরা ফোন করে মাকে না পেয়ে মামা হব্বুল ও প্রতিবেশীদের বিষয়টি জানান। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শয়নকক্ষ তালাবদ্ধ অবস্থায় দেখে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ এসে ঘরে হাজারের রক্তাক্ত মরদেহ দেখে ক্রাইম সিনকে সংবাদ দেয়।

নিহতের ভাই হবিবুল ইসলাম হব্বুল জানান, সোমবার ইফতারের একটু আগে ঢাকা হতে ভাগ্নিদের ফোন পেয়ে মাগরিবের নামাজের পর এসে দেখি রক্তাক্ত অবস্থায় বোন খাটের নিচে পড়ে আছে। ঘরের আলমারি খোলা এবং কাপড়-চোপড় ছিটানো রয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আমি শাস্তি চাই।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী সাংবাদিকদের জানান, সোমবার রাতে এ ঘটনা ঘটে। কীভাবে হত্যা করা হয়েছে, সে বিষয়ে এখনই কিছু বলা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্ত হবে। ঘটনা উদ্ঘাটনে কাজ করছে পুলিশ। তবে ঘরের আলমারি খোলা এবং কাপড়চোপড় ছড়ানো-ছিটানো ছিল।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!