1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

ঘরে ঝুলছিল তরুণের মরদেহ

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ , ৫.৪২ অপরাহ্ণ
  • ৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও সিপাহীবাগের একটি বাসা থেকে জামাল (২২) নামের এক রিকশাচালকের হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৫টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। জামালপুর সদর উপজেলার নুর মিয়ার ছেলে জামাল।

পুলিশের ধারণা, হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান জানান, সিপাহীবাগ ঝিলপাড় হাসমতের টিনসেড বাড়িতে মাকে নিয়ে থাকতেন জামাল। কয়েক দিন আগে তার মা গ্রামের বাড়িতে গিয়েছেন। এরপর থেকে বাসাটিতে একাই ছিলেন জামাল।

গত রাত আড়াইটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বাসায় গিয়ে দেখা যায়, রুমের ভেতর আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে জামালের দেহ। তবে তার হাত-পা বাঁধা। পরবর্তীতে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়।

হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহটি ঝুলিয়ে রাখা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।