1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

৬ বছরের প্রেম, প্রেমিকাকে বাড়িতে রেখেই বিয়ে করলেন প্রেমিক

পঞ্চগড় প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩ , 6.21 pm
  • ১৫২ বার পড়া হয়েছে
প্রতীকি ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করেও সফল হতে পারেননি এক প্রেমিকা। ইতোমধ্যে প্রেমিক অন্য একজনকে বিয়ে করেছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে অনশনরত প্রেমিকাকে তার বড় ভাই প্রেমিকের বাড়ি থেকে নিয়ে যান।

অভিযুক্ত প্রেমিক হলেন, দেবীগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ উমাপতি রায়ের বড় ছেলে হিমেল রায়। তিনি বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তবে পাশের এলাকার বাসিন্দা ওই প্রেমিকা।

জানা যায়, ২০১৭ সালে হিমেল রায়ের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় ওই কলেজছাত্রীর। ইতোমধ্যে একাধিকবার বিয়ের চাপ দিলে হিমেল তা বিভিন্ন কৌশলে এড়িয়ে যায়। গত ১০ ফেব্রুয়ারি হিমেলকে তার পরিবার অন্যত্র বিয়ে করাচ্ছে এমন সংবাদ পেয়ে প্রেমিকের বাড়িতে ছুটে যান কলেজছাত্রী। এ সময় বিয়ের দাবি জানান। তবে ছেলের পরিবার না মানলে, শুরু করেন অনশন।

এদিকে এ ঘটনার মধ্যেই হিমেলকে অন্যত্র বিয়ে দিয়েছেন তার পরিবার। বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হলে দুশ্চিন্তায় পড়ে যান কলেজছাত্রীর পরিবার। পরে অনশনের ১০ দিনের মাথায় কলেজছাত্রীর বড় ভাই তার বোনকে সেখান থেকে বাসায় নিয়ে যান।

ভুক্তভোগীর বড় ভাই জানান, প্রায় দশ দিন হলো আমার ছোট বোন হিমেলদের বাড়িতে অনশনে আছে। বোন ন্যায়বিচারের আশায় এখানে এসেছিল। হিমেলকে ভালোবাসতো। হিমেলের বাবা দেবীগঞ্জের প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে, তাকে অন্যত্র বিয়ে দিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!