1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

৬৪ কে‌জি গাঁজাসহ দুজন আটক

বরিশাল প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ , ১২.৩৩ অপরাহ্ণ
  • ১১৬ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

বরিশালে একটি মিনি পিকআপে তল্লাশি চালিয়ে ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় মাদকদ্রব্য বহনকারী পিকআপ ও একটি স্টিলের আলমারি জব্দ করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৯টায় নগরীর ১৪ নম্বর ওয়ার্ড সেইভ দ্য লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সামনে থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশালের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

আটকরা হলেন— কুমিল্লা জেলার মুরাদনগর থানার পাচকিত্তা ইউনিয়ন পরিষদের ১১ নম্বর ওয়ার্ড কজুরি গ্ৰামের মৃত খবির মিয়ার ছেলে গিয়াস উদ্দিন (৩০) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার ৩ নম্বর ওয়ার্ড মধ্যমপাড়া গ্ৰামের মো. সেলিম মিয়ার ছেলে মো. শাকিল মিয়া।

সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনাকালে সন্দেহজনক এটি মিনি পিকআপে তল্লাশি চালিয়ে ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় একটি মিনি পিকআপ ও একটি স্টিলের আলমারি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, এসব মাদক বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে বরিশালের নিয়ে আসা হয়েছিল। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।