1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

১৩টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ২ সদস্য আটক

পাবনা প্রতিনিধি, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪ , 10.54 pm
  • ৪৭ বার পড়া হয়েছে
উদ্ধারকৃত ১৩টি মোটরসাইকেলসহ গ্রেফতারকৃত ২ জন। ছবি : সংগৃহীত

পাবনা পৌর সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৩টি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে রোববার (২১ জানুয়ারি) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ২ জন হলেন- পাবনা পৌর সদরের দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার রব্বেল আলীর ছেলে নয়ন হোসেন (২৬) এবং একই এলাকার বাবু খানের ছেলে সাব্বির হোসেন (২৩)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, চোরাই মোটরসাইকেল বেচাকেনা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযানে নামে পুলিশ। পরে শহরের কাচারীপাড়া এলাকা থেকে প্রথমে নয়ন হোসেনকে ৮টি মোটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।পরে তার দেওয়া তথ্যমতে দক্ষিণ রামচন্দ্রপুর এলাকা থেকে সাব্বিরকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে আরও ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ছাড়া রাধানগর ঈদগাহ এলাকার ইজাজ প্রামাণিকের ছেলে পলাতক সাদ্দাম হোসেনের বাড়ি থেকে আরেকটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

 

ওসি রওশন আরও জানান, গ্রেফতাররা সংঘবদ্ধ পেশাদার চোর। তারা পাবনাসহ আশপাশের জেলা থেকে মোটরসাইকেল চুরি করে বিভিন্ন স্থানে কেনাবেচা করেন। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!