1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

হাতের টানেই উঠে যাচ্ছে সড়কের কার্পেটিং

নেত্রকোণা প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪ , 9.57 pm
  • ৩১ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে নেত্রকোণার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে মেন রোড গোরস্তান ভায়া মনকান্দিয়া বাজার পর্যন্ত সড়কের সংস্কারকাজে অনিয়মের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) এ ঘটনায় ওই সড়কের কাজ বন্ধ করে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা প্রকৌশলী শুভ্রদেব চক্রবর্তী।

 

উপজেলা এলজিইডি কার্যালয় সূত্রে জানা যায়, উপজেলার পোগলা ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে গোরস্তান ভায়া মনকান্দিয়া বাজার পর্যন্ত সড়কটি সংস্কারের উদ্যোগ নেয় এলজিইডি। প্রায় দুই কিলোমিটার রাস্তার সংস্কার কাজে ব্যয় ধরা হয় ১ কোটি ৪৪ লাখ টাকা। কাজটি পান ময়মনসিংহ সদরের মোহিবুল নামের এক ঠিকাদারি প্রতিষ্ঠান।

 

বুধবার সরেজমিনে দেখা যায়, রাস্তার ময়লা পরিষ্কার না করে নিম্ন মানের সামগ্রী দিয়ে কার্পেটিং করা হয়েছিল। মঙ্গলবার সকালের দিকে রাস্তার কিছু অংশ হাত দিয়ে টান দিলে কার্পেটিং উঠে আসে। খবর পেয়ে উপজেলা প্রকৌশলী শুভ্রদেব চক্রবর্তী সড়কের কাজ বন্ধ করে দেয়।

 

এ বিষয়ে ঠিকাদার মোহিবুল হকের মুঠোফোনে কল দিয়েও পাওয়া যায়নি। তাই বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!