1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ২১ বছর বয়সী জনপ্রিয় টিকটকারের

আন্তর্জাতিক ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২ , ৫.০৫ অপরাহ্ণ
  • ১৩৩ বার পড়া হয়েছে

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় টিকটকরা আলি দুলিন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২১। সোমবার (১২ ডিসেম্বর) রাতে তার বন্ধু সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেন।

তিনি লেখেন, ‘যন্ত্রণা নিয়ে আপনাদের সকলকে একটি দুঃসংবাদ দিই। জনপ্রিয় টিকটক স্টার এবং আমার অত্যন্ত প্রিয় বন্ধু আলি দুলিন মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন। ও শুধু আমার প্রিয় বন্ধু ছিল না। ও একজন অত্যন্ত প্রতিভাধর শিল্পী। ভালো মনের মানুষ ছিল আলি দুলিন।

সেই পোস্টে আরও লেখা হয়, ‘দীর্ঘদিন ধরে ওর সঙ্গে থাকার সুবাদে ওর ভিতরের মানুষটাকে খুব কাছ থেকে দেখেছিলাম। আমার জীবনকে অনেকটা প্রভাবিত করেছে। যতদিন বেঁচে ছিল, ততদিন ও সকলকে হাসি-খুশিতে ভরিয়ে রেখেছিল। বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে ওর অসংখ্যা গুণমুগ্ধ। সকলের মনে ও চিরকালের জন্য রয়ে যাবে।

আলি দুলিনের মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে টিকটক দুনিয়ায়। বাক্যহারা তার গুণমুগ্ধরা। এদিকে মেয়েকে হারিয়ে শোকস্তব্ধ মা। পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।