1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

স্বামীর সঙ্গে ঝগড়া করে গৃহবধূর আত্মহত্যা

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪ , ১০.২১ অপরাহ্ণ
  • ৬৮ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

রাজধানীর বাড্ডায় জাপান প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে জান্নাতুল ইসলাম (১৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

রোববার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে পূর্ব বাড্ডার তিন নম্বর রোডের একটি বাড়িতে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় পরিবারের লোকেরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত জান্নাতুল তার বাবা-মার সঙ্গেই থাকতেন।

জান্নাতুল ইসলামের বাবা মো. কাউসার বলেন, আড়াই বছর আগে প্রেম করে সাইফ আহমেদ ফজলের সঙ্গে তার বিয়ে হয়। বর্তমানে তার স্বামী জাপানে থাকে। আজ সকালে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া হয় জান্নাতুলের। পরে এসে সবার অগোচরে ঘরের দরজা বন্ধ করে দেয় সে। এরপর অনেক ডাকাডাকিতেও দরজা না খুললে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে সেখান থেকে নামিয়ে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানায় আমার মেয়ে আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বাড্ডা থানা পুলিশকে জানিয়েছি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।