1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ , ২.৫৬ অপরাহ্ণ
  • ১৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

সাতক্ষীরার কলারোয়ায় স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। পরে স্ত্রী নিজেও ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (২০ এপ্রিল) ভোরে উপজেলার পাঁচপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

 

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের রেজিস্ট্রার ডা. মানস কুমার জানান, ঝর্না খাতুনকে হাসপাতালে নেওয়ার পর ভর্তি করানোর আগেই তার মৃত্যু হয়। আর আহত আজহারুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

 

কলারোয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, কলারোয়া উপজেলার পাঁচপোতা গ্রামের আজহারুল ইসলামের দুই স্ত্রী। বড় স্ত্রীর নাম রাশিদা খাতুন ও ছোট স্ত্রীর নাম ঝর্না খাতুন। ছোট স্ত্রী ঝর্না খাতুন স্বামী আজহারুল ইসলামকে রাতে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান। পরে হাত ও পা বেঁধে তার পুরুষাঙ্গ কেটে দেন। একই সঙ্গে ঝর্না খাতুনও ঘুমের ওষুধ খান। আজ ভোরে ঘটনাটি জানাজানি হলে তাদের দুই জনকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থার অবনতি হলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।