1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

সুজানগরে উঠান বৈঠকে দোয়া কামনা নৌকা প্রত্যাশী শাহিনের

পাবনা প্রতিনিধি, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ , ৬.৩৩ অপরাহ্ণ
  • ৬০ বার পড়া হয়েছে
ছবিঃহান্ডিয়াল নিউজ

কয়েক মাস পরেই উপজেলা পরিষদ নির্বাচন। একে ঘিরে উচ্ছ্বাসের কমতি নেই কারো। বিজয়ের পতাকা হাতে আনন্দের স্লোগান নিজ কণ্ঠে দিতে নিজেদের মত করে জনসমংযোগে ব্যস্ত হয়ে উঠেছেন অনেক প্রার্থীই। পাবনার সুজানগর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিনও তেমনই ব্যস্ত সময় পার করছেন জনসংযোগে। এ উপলক্ষ্যে করে চলেছেন পথসভা, কর্মীসভা ও উঠান বৈঠকের মত নানা কার্যক্রম।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার রানীনগর ইউনিয়নের চৌরাস্তা মোড়ে তেমনই একটি উঠান বৈঠকে অংশ নেন তিনি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের মনোনয়ন পাবার প্রত্যাশা ব্যক্ত করে এসময় বক্তব্য দেন তিনি।

তিনি বলেন, সুজানগরকে একটি স্মার্ট উপজেলায় রুপান্তর করতে আপনাদের সবার সহযোগিতা প্রয়োজন। একার কারোর পক্ষেই কিছুই করা সম্ভব নয়। তাই আমি আপনাদের সহযোগিতা কামনা করছি। আগামী নির্বাচনে আমাকে ভোট দিয়ে পুনরায় আপনাদের সেবা করার সুযোগ প্রার্থনা করছি।

 

আ.লীগ নেতা ইউনুস বিশ্বাসের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, সুজানগর উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান দাইদ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুছ আলী বাদশা, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, পৌর আ.লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, রানীনগর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি আলহাজ্ব মকবুল প্রাং ও ইউপি সদস্য মাসুদ রানা সহ স্থানীয় আ.লীগ ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতারা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।