1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

সিলেটে সোমবার থেকে ট্রাক ধর্মঘট

সিলেট প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ , 6.13 pm
  • ১৩৫ বার পড়া হয়েছে

সিলেটের পাথর কোয়ারিগুলো খুলে দেওয়ার দাবিতে ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট বিভাগীয় ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। রোববারের (৩০ অক্টোবর) মধ্যে পাথর উত্তোলনের সুযোগ দেওয়া না হলে সোমবার থেকে সিলেট জেলায় ৪৮ ঘণ্টার ধর্মঘট পালনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট বিভাগীয় ট্রাক, পিকআপ, কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের আহ্বায়ক গোলাম হাদী ছয়ফুল বলেন, পাথর কোয়ারি বন্ধ থাকায় পরিবহন মালিক শ্রমিকসহ সবাই ঋণের জালে আবদ্ধ। আমরা এ নিয়ে বারবার প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছি এবং গত ১৬ অক্টোবর বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপিও দিয়েছি।

কিন্তু আমাদের দাবির ব্যাপারে তারা কোনো কর্ণপাত করছেন না। তাই আমরা বাধ্য হয়ে রোববার পর্যন্ত সময় বেঁধে দিয়েছি। এর মধ্যে পাথর কোয়ারি খুলে না দিলে সোমবার থেকে সিলেট জেলায় ৪৮ ঘণ্টার ধর্মঘট শুরু হবে। পরবর্তীতে এই কর্মসূচি পুরো সিলেট বিভাগে পালিত হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!