1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান

শাহজাদপুর উপজেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ , ৭.৩৯ অপরাহ্ণ
  • ৬৮ বার পড়া হয়েছে

জেলার মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করা হয়েছে। খাজা মোজাম্মেল হক (রঃ) ফাউন্ডেশনের উদ্যোগে আজ শনিবার সকালে জেলার শাহজাদপুর তালগাছি আবু ইসহাক আলী উচ্চ বিদ্যালয় মাঠে এই বৃত্তি প্রদান ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান। তিনি শিক্ষার্থীদের হাতে বৃত্তির অর্থ ও সম্মাননা তুলে দেন। জেলা প্রশাসক মীর মোহম্মদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ও জেলা শিক্ষা অফিসার আফসার আলী প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ১১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণীর ৬৮৮ মেধাবী ছাত্র-ছাত্রীকে বৃত্তি ও সম্মাননা সনদ প্রদান করা হয়। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকগণ অংশগ্রহন করেন। এছাড়াও অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে সংগীত শিল্পী বাপ্পা মজুমদার গান পরিবশন করেন ও  নাট্য ব্যক্তিত্ব শহিদুজ্জামান সেলিমের সংলাপ উপস্থাপন করেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।