1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

সিরাজগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ , ১১.১২ অপরাহ্ণ
  • ৮৫ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জে আঞ্চলিত সড়ক এলাকায় ডাকাতি প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার উল্টাডাব গ্রামের তোয়জলজ ইসলাম বট্টি (৩৭), সুকচাঁন বেম (৩৮) ও টাঙ্গাইলের বাসাইল উপজেলার আন্ডারিয়া গ্রামের সাদেকুল ইসলাম (৪৫)। তাদের ব্যবহৃত মিনি ট্রাক পুড়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার পাঁচঠাকুরী সড়ক এলাকায় ৫/৬ জন ডাকাত মিনি ট্রাকযোগে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় স্থানীয় লোকজন টের পেয়ে তাদেরকে ঘিরে ফেলে এবং ট্রাক ও ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ ওই ৩ জনকে আটক করে এবং অন্যরা পালিয়ে যায়। তাদেরকে গণধোলাই ও মিনি ট্রাকটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় বিক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তাদেরকে গ্রেফতার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্রট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।