1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে : মঈন খান

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪ , ১০.১৮ অপরাহ্ণ
  • ৫২ বার পড়া হয়েছে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান (সংগৃহীত ছবি)

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, গত ৭ তারিখের নির্বাচন জনগণ ও বহির্বিশ্ব প্রত্যাখ্যান করায় সরকারের পায়ের নিচের মাটি সরে গেছে।

রোববার (২১ জানুয়ারি) বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

 

ড. আব্দুল মঈন খান বলেন, এ সরকার যদি মনে করে তারা চিরদিনের জন্য ক্ষমতা পেয়ে গেছে তাহলে এটা তাদের ভুল। কারণ, ৭ জানুয়ারির নির্বাচনে সরকার চরমভাবে পরাজিত হয়েছে। দেশের মানুষ ও বহির্বিশ্ব নির্বাচন প্রত্যাখ্যান করেছে। মিথ্যাচার দিয়ে দেশের নেতা হওয়া যায় না, দেশও চালানো যায় না।

 

তিনি বলেন, আওয়ামী লীগ বহুদলীয় গণতন্ত্রকে বাকশালে রূপান্তরিত করে, আর বিএনপি বাকশালকে বহুদলীয় গণতন্ত্রে রূপান্তরিত করে। বিএনপি ক্ষমতার জন্য আন্দোলন করছে না, বিএনপি জনগণের অধিকারে বিশ্বাস করে।

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, জিয়াউর রহমান দেশে উন্নয়নের সূচনা করেছিলেন। তিনি খুবই সাধারণ জীবন কাটিয়েছেন। রাজকীয় খাবার ফিরিয়ে দিয়ে ভাত-ডাল চেয়ে খেয়েছেন। বাংলাদেশের মানুষ কখনোই জিয়াউর রহমানকে ভুলতে পারবে না।

 

তিনি দাবি করে বলেন, ৭২ থেকে ৭৫ পর্যন্ত কেউ জিয়াউর রহমানের নাম শোনেননি? এমন লোক বাংলাদেশ নেই। তিনি কৃষিতে বিপ্লব এনেছিলেন। তার আমলে চাল-ডাল-পেঁয়াজের দাম কখনো মানুষের নাগালের বাইরে যায়নি। মুক্তবাজার অর্থনীতির মাধ্যমে তিনি দ্রব্যমূল্য স্বাভাবিক রেখেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।