1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

সব ছুটি বাতিল হলো ,খাদ্য অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪ , ৯.০০ অপরাহ্ণ
  • ৫৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সারাদেশে কঠোর বাজার মনিটরিং করবে সরকার। এর অংশ হিসেবে চলমান বাজার মনিটরিং ও অবৈধ মজুতবিরোধী অভিযান পরিচালনার জন্য মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীকে সাপ্তাহিক ও সরকারি ছুটির দিনসহ প্রতিদিন নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে খাদ্য অধিদপ্তর।

রোববার (২৮ জানুয়ারি) খাদ্য অধিদপ্তরের প্রশাসন বিভাগ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

 

এতে বলা হয়, সারাদেশে ধান, চাল, আটা ও ময়দার বাজারমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে খ্যাদ্য মন্ত্রণালয় ও জেলা প্রশাসনের তত্ত্বাবধানে জেলা খাদ্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তা ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যালয়ের কর্মকর্তাদের সমন্বয়ে সাপ্তাহিক ও সরকারি ছুটির দিনসহ প্রতিদিন বাজার মনিটরিং ও অবৈধ মজুত বিরোধী অভিযান চলমান রয়েছে।

 

এ পরস্থিতিতে চলমান বাজার মনিটরিং ও অবৈধ মজুত বিরোধী অভিযান পরিচালনার জন্য খাদ্য অধিদপ্তরের মাঠ পর্যায়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সাপ্তাহিক ও সরাকারি ছুটির দিনসহ প্রতিদিন নিজ নিজ কর্মস্থলে উপস্থিত থাকতে হবে।

এতে আরও বলা হয়, পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।