1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

সবারই ভুল ভাঙবে: শাবনূর

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪ , ৯.২১ অপরাহ্ণ
  • ৫৫ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমার নন্দিত নায়িকা শাবনূর। দুই যুগের বর্ণিল ক্যারিয়ার তার। অভিনয় করেছেন প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে। তবে দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি সিনেমা করার জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা। দেশে ফেরার আগে তিনি যুক্ত হয়েছেন তরুণ নির্মাতা আরাফাত হোসেনের ‘রঙ্গনা’ সিনেমায়। এই সিনেমার মাধ্যমে বিরতি পেরিয়ে নতুনভাবে শাবনূরের প্রত্যাবর্তন হচ্ছে।

সম্প্রতি সিনেমাটির একটি পোস্টার প্রকাশ্যে এলে আলোচনার পাশাপাশি সমালোচিত হন শাবনূর। বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, যে পোস্টার প্রকাশিত হয়েছে তা তো একটা ডামি মাত্র। সিনেমাটির কাজ শুরু করি, নতুন পোস্টার আসুক, সিনেমা মুক্তি পাক, তাহলে দেখবেন আমার মতো দর্শকও এ গল্প পছন্দ করেছেন।

 

দর্শকদের আশ্বস্ত করে শাবনূর বলেন, আমাকে যারা ভালোবাসেন তারা আমাকে ভালো কাজে দেখতে চান। আমি ভালো কাজ দিয়ে ফেরার জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি। যে সিনেমা দিয়ে ফিরছি, সে কাজটি মুক্তির পর সবারই ভুল ভাঙবে। পরিচালক তরুণ হলেও কাজটি তার নতুন নয়। দারুণ একটি সিনেমা তিনি উপহার দেবেন।

সবারই ভুল ভাঙবে: শাবনূর

কিছুদিন আগে শোনা যায়, চয়নিকা চৌধুরী পরিচালিত একটি সিনেমায় মাহফুজ আহমেদের বিপরীতে অভিনয় করবেন শাবনূর। এ বিষয়ে তিনি বলেন, ‘মাতাল হাওয়া’ সিনেমাটি এখনো চূড়ান্ত নয়। সিনেমাটি নিয়ে এখনো বিস্তারিত আলাপ বাকি রয়েছে, প্রস্তাব পেয়েছি মাত্র। আগে গল্প ও চিত্রনাট্য দেখি, তারপর ব্যাটে-বলে মিললে অবশ্যই সিনেমাটি করব।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।