1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

সন্ত্রাসী হামলায় বীরমুক্তিযোদ্ধাসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক, সুজানগর (পাবনা) :
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ , 10.49 pm
  • ৯ বার পড়া হয়েছে

পাবনার সুজানগরে পূর্ব শত্রুতার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় বীরমুক্তিযোদ্ধা সহ গুরুতর আহত হয়েছেন ৪ জন। মঙ্গলবার (২৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার ভায়না ইউনিয়নের চলনা বাজারে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন, উপজেলার চলনা গ্রামের বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান (৭৯) ওরফে আফাজ, মৃত ইনতাজ মহরীর ছেলে স্বপন (২৭), আফসার প্রামাণিকের ছেলে মুক্তার (৪০) ও ইকতার (৪৫)।

এ ঘটনায় সুজানগর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। এজাহার সূত্রে জানা যায়, চলনা গ্রামের জব্বার প্রামাণিকের ছেলে হাদি, আফতাব প্রামাণিকের ছেলে সায়েম, আতিয়ার প্রামাণিকের ছেলে ময়নুল ও সুলতান সহ প্রায় ১০ জন সংঘবদ্ধভাবে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে অতর্কিত ভাবে স্বপনের উপর হামলা করে এলোপাথারী কুপিয়ে জখম করে। স্বপনের চিৎকারে বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান, মুক্তার প্রামানিক ও ইকতার এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও এলোপাথারী কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা তাদের ফেলে রেখে পালিয়ে যায়।
পরে এলাকার লোকজন আহতদের উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে আহতরা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এ ঘটনায় সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!