1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন

শ্যালিকার আপত্তিকর ভিডিও ছড়ানোর মামলায় দুলাভাই গ্রেপ্তার

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩ , ৪.৫৭ অপরাহ্ণ
  • ১৩৫ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় শ্যালিকার আপত্তিকর ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে করা মামলায় দুলাভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩০ মার্চ) র‍্যাব-৪–এর সিপিসি-৩–এর মানিকগঞ্জ ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডর মো. আরিফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (২৯ মার্চ) উপজেলার একটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে থেকে জানা গেছে, ওই যুবক প্রায় আট বছর আগে উপজেলার একটি গ্রামে এক তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তিনি শ্যালিকার সঙ্গে অনৈতিক সম্পর্ক করার জন্য বিভিন্ন সময় প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৮ ফেব্রুয়ারি মুঠোফোনের অ্যাপসের মাধ্যমে শ্যালিকার আপত্তিকর ছবি ও ভিডিও তৈরি করে আত্মীয়-স্বজনকে পাঠান তিনি। পরে সেসব ছবি ও ভিডিও তিনি ফেসবুকে ছড়িয়ে দেন। এতে ভুক্তভোগীআত্মহত্যার চেষ্টাও করেন। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মানিকগঞ্জ র‍্যাব ক্যাম্পে লিখিত অভিযোগ করেন।

মো. আরিফ হোসেন জানান, অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।