1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:১১ অপরাহ্ন

শ্বশুরবাড়িতে যুবকের ঝুলন্ত মরদেহ

মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২ , ১.১৩ অপরাহ্ণ
  • ১৫৩ বার পড়া হয়েছে

মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের জোড়পুকুরপাড় এলাকায় শ্বশুরবাড়ি থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) আনসার উজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ওই এলাকায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি চাঁদপুর জেলার হাইমচর উপজেলার চরভাঙ্গা এলাকার রহমান পাটোয়ারীর ছেলে মনির হোসেন (২৯)। তিনি বিভিন্ন মেলায় ভাসমান চটপটির দোকান বসিয়ে ব্যবসা করতেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে মনিরের ওই এলাকার ইউনুস শেখের মেয়ে শায়লা আক্তারের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে তিন বছর বয়সী এক মেয়ে সন্তান আছে। ব্যবসা করার কারণে বেশির ভাগ সময়ই বাড়ির বাইরে থাকতেন। কয়েকদিন পরপর বাড়িতে আসতেন। স্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হতো মনিরের।

এদিকে সোমবার রাতে মনির শ্বশুরবাড়িতে ছিলেন। পরে মনিরকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ সময় শ্বশুরবাড়ির লোকজন তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এমএ কালাম তালুকদার জানান, সোমবার রাত ১০টার দিকে মনিরকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। নিহতের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে।

নিহতের মামাতো ভাই আল আমিন জানান, মনিরের মাধ্যমে জানতে পারি, দুদিন আগেও স্ত্রীর সঙ্গে তার ঝামেলা হয়েছিল। মনির কোনোভাবে আত্মহত্যা করতে পারে না। তাকে তার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) আনসার উজ্জামান জানান, সোমবার রাতে খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। নিহত ব্যক্তির গলায় ফাঁসির ছাড়া আঘাতের আর কোন চিহ্ন দেখা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে বোঝা যাবে হত্যা না আত্মহত্যা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।