1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

শরীরে স্কচটেপ প্যাঁচানো ৪ কেজি গাঁজা, বিক্রি করতে গিয়ে ধরা

কিশোরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩ , 11.30 am
  • ৮২ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা ভূমি অফিসের পশ্চিম পাশের রাস্তায় অভিযান চালিয়ে শরীরে স্কচটেপ প্যাঁচানো চার কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে কটিয়াদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই রাস্তা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কামাইরা চৌরাস্তা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মুনসুর আলী (২১) ও একই উপজেলার নন্দীপুর গ্রামের হজরত আলীর ছেলে ফরিদ (৩২)।

উপপরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন খবরের ভিত্তিতে কটিয়াদী উপজেলা ভূমি অফিসের পশ্চিম পাশের রাস্তায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। পরে অভিযানে মাদক কারবারি ফরিদ ও মুনসুর আলীকে আটক করা হয়। এ সময় তাদের শরীরে স্কচটেপ প্যাঁচানো অবস্থায় চার কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃতরা এগুলো বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!