1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

লালপুরে তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার

Reporter Name
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩ , 11.04 pm
  • ৬০ বার পড়া হয়েছে

নাটোরের লালপুর উপজেলায় ফসলি খেত থেকে মাহমুদা শারমিন বিথী (২৬) নামে এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৪ নভেম্বর) সকালে উপজেলার মধুবাড়ি গ্রামের তোফাকাটা সড়কের পাশের খেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত মাহমুদা শারমিন বিথী উপজেলার এবি ইউনিয়নের বরমহাটি গ্রামের আমজাদ হোসেনের মেয়ে এবং গোপালপুর পৌর এলাকার স্থানীয় মুক্তার জেনারেল হাসপাতালে ডাক্তারের সহযোগী হিসেবে কর্মরত ছিলেন। তিনি দুই সন্তানের জননী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকাল ৬টার দিকে কয়েকজন কৃষিশ্রমিক তোফাকাটা সড়কের পাশের জমিতে মাষকলাই কাটতে গিয়ে গলাকাটা এক তরুণীর লাশ দেখতে পান। তারা বিষয়টি লালপুর থানার পুলিশকে জানান। পরে ঘটনাস্থলে গিয়ে সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহতের বাবা আমজাদ হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ৯ টাই তার কর্মস্থল গোপালপুরে মুক্তার জেনারেল হাসপাতালের যায়। বিকেলে তার ছুটি হলেও বাড়ি ফিরে আসেনি। তার মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায় নি। আজ সকাল ১০ টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করি।

লালপুর থানার (ওসি) মো. উজ্জ্বল হোসেন গণমাধ্যমে জানান, সকালে শ্রমিকরা মাঠে বাগানে কালাই কাটতে এসে রাস্তার পাশে নিচু জমিতে এক নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। বেলা ১ টার দিকে পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য ঘটনা স্থল থেকে নাটোর মর্গে পাঠানো হয়। নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের পাশাপাশি, সিআইডি, পিবিআই ঘটনার তদন্ত শুরু করেছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!