1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

লালপুরে ইট ভর্তি ট্রলি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নাটোর জেলা প্রতিনিধি,
  • আপডেট সময় : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ , 6.00 pm
  • ১৩৫ বার পড়া হয়েছে

নাটোরের লালপুরে স্যালো ইঞ্জিন চালিত ট্রলি ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ১ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, লালপুর উপজেলার লালপুর-বনপাড়া সড়কের গোপালপুর গবাদিপশুর হাট সংলগ্ন এলাকায় ইট বোঝাই স্যালো ইঞ্জিন চালিত ট্রলি ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমিরুল সরকার (৩৭) নামে এক ব্যক্তি নিহত হন। রোববার (২২ জানুয়ারী)  সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের গোপালপুর পৌরসভার গবাদিপশুর হাট মধুবাড়ী নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল সরকার নাটোরের বড়াইগ্রাম উপজেলার হাটুয়া গ্রামের মৃত আবেদ সরকারের ছেলে। এ সময় আহত হয়েছেন আরো একজন।  আহত ব্যক্তির নাম আসলাম উদ্দিন (৪৫)। তিনি উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের ভোলা মুন্সীর ছেলে। স্থানীয় লোকজন আহত আসলাম উদ্দিনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা: মোনোয়ারুজ্জামান জানান, স্যালো ইঞ্জিন চালিত ট্রলিটি জব্দ করা হয়েছে। মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে সড়ক আইনে মামলা দায়ের করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!