1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

রূপগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ জাহিদের মৃত্যু

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ , ১২.২৭ অপরাহ্ণ
  • ১৪৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ হয়ে মো. জাহিদ হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (২৫ ডিসেম্বর) রাত ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জাহিদের শরীরের ৩০ শতাংশ দগ্ধ ছিল বলে জায়েছিলেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

এর আগে শনিবার (১৭ ডিসেম্বর) নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাসায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ হন জাহিদ হোসেন। তার স্ত্রী রুমা আক্তার ও মেয়ে লাবনীও দগ্ধ হন। তারা দুজনই চিকিৎসাধীন। আর দগ্ধ ছেলে ইয়াসিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রূপগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ হয়ে একই পরিবারের চারজন শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে এসেছিলেন। তাদের মধ্যে মৃত্যু হয়েছে জাহিদের। মরদেহ মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ডগরগাঁও এলাকায় এক কক্ষের একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন তারা। গত ১৭ ডিসেম্বর সকালে রান্নাঘরে গিয়ে দেয়াশলাই জ্বালাতেই আগুন জ্বলে ওঠে। এ সময় রুমা আক্তার চিত্কার শুনে এগিয়ে এলে স্বামী ও দুই সন্তানও দগ্ধ হন। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।