1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : রবিবার, ২ জুন, ২০২৪ , ৭.৪৮ অপরাহ্ণ
  • ১১ বার পড়া হয়েছে
ছবি- সংগৃহীত

অনেক নাটকীয়তার পর পিএসজি ছাড়ার ঘোষণা দিয়েছেন ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে জানা যায়নি এই এমবাপ্পের পরবর্তী গন্তব্যের নাম। তবে এমবাপ্পে যে রিয়াল মাদ্রিদে যাচ্ছে তা অনেকটাই নিশ্চিত।

 

জনপ্রিয় ব্রিটিশ গণমাধ্যমের এক প্রতিবেদন থেকে জানা গেছে, সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার এমবাপ্পেকে নিজেদের ফুটবলার হিসেবে আগামী সপ্তাহেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিতে রিয়াল মাদ্রিদ।

 

এদিকে রিয়ালের সঙ্গে স্প্যানিশ জায়ান্টদের চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে দলবদল বিষয়ক ইতালির বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। এক পোস্টে তিনি লিখেছেন, চুক্তি সম্পন্ন হওয়ায় কিলিয়ান এমবাপ্পে মাদ্রিদে যোগ দিচ্ছেন।

 

‘আগামী সপ্তাহে স্প্যানিশ ক্লাবটি নিজেদের নতুন সাইনিং হিসেবে এমবাপ্পেকে পরিচয় করিয়ে দেবে। চুক্তির প্রতিটি ধাপ পুরোপুরিভাবে সম্পন্ন হয়েছে।

এর আগেও এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন উঠেছিলো। তবে সেবার সেই গুঞ্জন বাস্তবে রূপ নেয়নি। ফ্রান্সের প্রেসিডেন্ট এবং ক্লাবের অনুরোধে পিএসজিতেই থেকেই গিয়েছিলেন তিনি।

 

কিন্তু এবার আগেভাগেই পিএসজি থেকে বিদায় নিয়েছেন এমবাপ্পে। আসন্ন ইউরো এবং কোপা আমেরিকা টুর্নামেন্টকে সামনে রেখে কিছু দিন বিরতিতে থাকবে ক্লাব ফুটবল। এরপর রিয়ালের হয়ে মাঠে নামতে পারেন এমবাপ্পে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।