1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

রংপুর রাইডার্স দুর্দান্ত ঢাকাকে দিল বড় লক্ষ্য

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪ , ৮.৩৮ অপরাহ্ণ
  • ৫১ বার পড়া হয়েছে
ছবি- সংগৃহীত

বিপিএলের দশম আসরে শক্তিশালী দল গঠন করলেও প্রথম তিন ম্যাচের দুটিতেই হেরেছে রংপুর রাইডার্স। কারণ, ফর্মহীনতায় ভুগছে রনি-সাকিবরা। নিজেদের চতুর্থ ম্যাচে প্রথমে ব্যাটিংয়ে নেমে বাবর-ওমারজাইয়ের ব্যাটে ভর করে ঢাকাকে ১৮৪ রানের লক্ষ্য দিয়েছে রংপুর রাইডার্স।

শনিবার (২৭ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে দুর্দান্ত ঢাকা। ব্যাটিং নেমে শুরুটা দুর্দান্ত শুরু করে ব্যান্ডন কিং ও বাবর আজম। তবে ইনিংস বড় করতে পারেনি কিং। ১৩ বলে ২০ রান করে তাসকিনের বলে ক্যাচ আউট হন এই ক্যারিবীয় ব্যাটার।

 

এদিন তিনে ব্যাট করতে এসে পিচে থিতু হতে পারেননি রনি তালুকদারও। তবে নুরুল হাসান সোহানকে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন বাবর আজম। ২৪ বলে ২৬ রান করে আরাফাত সানি বলে লেগ বিফোরে কাটা পড়েন সোহান।

 

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি মোহাম্মদ নবিও। ২ বলে ১ রান করে সাজঘরে ফেরেন এই আফগান অলরাউন্ডার। কিন্তু এক প্রান্ত আগলে রেখে ৪১ বলে ফিফটি তুলে নেন বাবর। এরপরই ব্যাট চালাতে থাকেন এই পাকিস্তানি তরকা ক্রিকেটার। ৪৬ বলে ৬২ রান করে আউট হন তিনি।

শামীম পাটোয়ারীকে সঙ্গে নিয়ে ব্যাট চালাতে থাকেন আজমতুল্লাহ ওমারজাই। ১৫ বলে ৩২ রানের ক্যামিও ইনিংস খেলেন এই আফগান অলরাউন্ডার। শেষ পর্যন্ত শামীমের ৮ বলে ১৭ এবং মাহেদীর ৫ বলে ৮ রানের ভর করে আট উইকেট হারিয়ে ১৮৩ রানের বড় পুঁজি পায় রংপুর রাইডার্স।

 

দুর্দান্ত ঢাকা হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন আরাফাত সানি। এ ছাড়াও দাসুনকা গুণাতিলকা, শরিফুল ইসলাম, আলাউদ্দিন বাবু ও তাসকিন আহমেদ একটি করে উইকেট নেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।