1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ বন্ধু নিহত

পাবনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩ , 5.09 pm
  • ১০১ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়া উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৯ জানুয়ারি) রাতে ১২টার দিকে মাধপুর-সাঁথিয়া সড়কের বোয়াইলমারী মোড় নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ (১৬) ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২২)। তিনি পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজের অনার্সের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, সোমবার রাতে পাবনা শহর থেকে একটি মোটরসাইকেলে তিন বন্ধু বাড়ি ফিরছিলেন। এ সময় সাঁথিয়া বাজারের বোয়াইলমারী মোড় পার হলে হঠাৎ করে সামনে কুকুর এসে পড়লে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ছ’মিলের গাছের কাঠের গুলের স্তূপে গিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে দুজন নিহত হন। অন্যজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!