1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

মোংলা ইপিজেডে আগুন

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩ , 5.44 pm
  • ১৩১ বার পড়া হয়েছে

বাগেরহাটের মোংলা ইপিজেডে ভিআইপি-১ কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে।

এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে অগ্নিকাণ্ডের সময় আতঙ্কিত হয়ে পড়েন শ্রমিকরা।

মোংলা ইপিজেডের নির্বাহী পরিচালক মাহবুব আহমেদ সিদ্দিক বলেন, ইপিজেডে ভিআইপি প্রতিষ্ঠানের ১ নম্বর কারখানায় দুপুরে হঠাৎই আগুন লাগে। এ কারখানায় কোম্পানিটির ফেব্রিকস ছিল। অগ্নিকাণ্ডের সময় দ্রুতই সেখান থেকে কর্মরত শ্রমিকরা বেরিয়ে পড়েন। কীভাবে এই ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে।

মোংলা বন্দর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আরবেশ আলী বলেন, দুপুর সাড়ে ৩টায় অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাদের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। প্রাথমিকভাবে শর্ট সার্কিটের মাধ্যমে এই আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

ইপিজেডের ভিআইপি কোম্পানির কর্মকর্তা মিজানুর রহমান জানান, আগুনের ঘটনায় কেউ হতাহত হয়নি, তবে তাদের কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে। কারখানাটিতে কতজন শ্রমিক ছিল তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!