1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

মির্জা ফখরুলকে দাওয়াত দিলেন ওবায়দুল কাদের

হান্ডিয়াল নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ , ৯.৪২ অপরাহ্ণ
  • ৭২ বার পড়া হয়েছে
কথা বলছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল সাহেবেরা জীবনে কোনোদিন মেগা প্রকল্প করতে পারেননি। তার জন্য আগারগাঁও থেকে মতিঝিল পর্যন্ত মেট্রোরেলের এমআরটি লাইন-৬ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে আপনার দাওয়াত রইল।শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর লালবাগ থানাধীন ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ৪ নভেম্বর দেশের স্মরণকালের সর্ববৃহৎ জনসমাগম হবে। সেদিন মেট্রোরেলের এমআরটি লাইন-৬ উদ্বোধন (আগারগাঁও থেকে মতিঝিল) উপলক্ষে। সেই সমাবেশে ফখরুল সাহেবকে দাওয়াত দেওয়া হলো। কারণ তারা শুধু জীবনে লুটপাটই করে গেছেন, কোনোদিন কোনো মেগা প্রকল্প করতে পারেননি। তাই সশরীরে মেট্রোরেল প্রকল্প দেখে একটু চক্ষু শীতল করুক।

 

আগামী ২৮ অক্টোবর বিএনপির ঘোষিত সমাবেশের বিষয়ে কাদের বলেন, ২৮ অক্টোবর আমাদেরও কর্মসূচি আছে৷ বিকেলে বায়তুল মোকাররমে জনতার ঢল নামবে৷ বিএনপি কর্মীদের মিথ্যা আশ্বাস দিচ্ছে। ১০ ডিসেম্বরের মতো ২৮ অক্টোবরে তাদের সমাবেশে অশ্বডিম্ব (ঘোড়ার ডিম) হবে।

 

সেতুমন্ত্রী বলেন, আজকে আমাদের অস্তিত্ব হুমকির মুখে৷ একটি অশুভ শক্তি অস্থিরতার ডাক দিচ্ছে, এগুলোকে প্রতিহত করতে হবে৷ চারিদিকে অশান্তি, অত্যাচার, পরিবেশ আমাদের অনুকূলে নয়। বর্তমানে রাজনৈতিক অঙ্গন অস্থির হয়ে উঠছে৷ মানুষের মধ্যে কি হবে কি হবে অবস্থা চলছে৷ আগের অশুভ ঘটনাগুলো কষ্ট দিয়েছে৷ এসব ঘটনার আমরা পুনরাবৃত্তি চাই না৷

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।