1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

মায়ের সঙ্গে অভিমান করে মেয়ের আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ , ১২.১৬ অপরাহ্ণ
  • ১৪৭ বার পড়া হয়েছে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোবাইল ফোন কেড়ে নেওয়ায় মায়ের সঙ্গে অভিমান করে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন। নিহতের নাম লিজা খাতুন (১৭)। শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার পূর্ব দেলুয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত লিজা পূর্ব দেলুয়া গ্রামের লুৎফর রহমানের মেয়ে ও উল্লাপাড়া এইচটি ইমাম গার্লস স্কল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

এ ব্যাপারে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জানান, পড়ালেখা বাদ দিয়ে সারাক্ষণ টিকটক ভিডিও দেখতো লিজা। এ নিয়ে তার মা প্রায়ই বকাবকি করত। শুক্রবারও তাকে বকাবকি করে মোবাইল ফোন কেড়ে নিয়ে কাজে চলে যান তার মা। পরে দুপুরের দিকে তার বাবা ঘরে এসে দেখেন নিজের ঘরে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলে আছে লিজা।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল করে রিপোর্ট তৈরি করা হয়েছে। এরপর কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।