1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

মাঠ থেকে স্কুলশিক্ষকের মৃতদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩ , ৫.৫৪ অপরাহ্ণ
  • ১১৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

ঝিনাইদহের কালীগঞ্জে তাপস কুমার বিষ্ণু (৫৬) নামে এক স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি চাচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন।

রোববার (৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

তাপস কুমার উপজেলার জামাল ইউনিয়নের গোপালপুর গ্রামের সুনীল বিষ্ণুর ছেলে।

চাচড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুন আর রশিদ জানান, তাপস কুমার বেশ কিছুদিন ধরেই মানসিক সমস্যায় ভুগছিলেন। শনিবার তার পরিবারের সদস্যরা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। সেখান থেকে পরে আর তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে রোববার সকালে কালীগঞ্জের ঈশ্বরবা এলাকার একটি মাঠে কাদার মধ্যে তাকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, সকালে মাঠের মধ্যে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থানে গিয়ে ওই স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার করে। তবে এখনই বলা যাচ্ছে না তার মৃত্যু কীভাবে হয়েছে। ময়নাতদন্তের পরেই বোঝা যাবে তার মৃত্যুর কারণ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।