1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

মহিলা ভাইস চেয়ারম্যান হলেন তৃতীয় লিঙ্গের বর্ষা

ঝিনাইদহ প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ , ৬.২৪ অপরাহ্ণ
  • ১৩ বার পড়া হয়েছে
বর্ষা মীর। ফাইল ছবি

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ঝিনাইদহ সদর থেকে বিশাল ব্যবধানে জয়লাভ করে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বর্ষা মীর। এ নিয়ে দুজন তৃতীয় লিঙ্গের মহিলা ভাইস চেয়ারম্যান পেল ঝিনাইদহ। তার আগে কোটচাঁদপুর উপজেলা থেকে একই পদে নির্বাচিত হয়েছিলেন তৃতীয় লিঙ্গের পিংকি খাতুন।

বর্ষা মীরের জয়ে এলাকায় চলছে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ। শহরের চাকলাপাড়ায় অবস্থিত তার বাড়িতে ফুলের শুভেচ্ছা জানাতে আসছেন অনেকে। ভোটারদের এমন সমর্থন পেয়ে নবনির্বাচিত এ জনপ্রতিনিধিও বলছেন, ঝিনাইদহবাসীর সেবা করে যাবেন যতদিন থাকবেন।

 

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে ঝিনাইদহ সদর উপজেলায় বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে প্রজাপ্রতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়েছেন বর্ষা মীর। পেয়েছেন ৫৪ হাজার ২৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরতী দত্ত পেয়েছেন ২৩ হাজার ৩৫২ ভোট।

 

অন্যদিকে ৩৫ হাজার ৫৩৮ ভোট পেয়ে এ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মিজানুর রহমান মাসুম। তার নিকটমতম প্রতিদ্বন্দ্বী জে এম রশিদুল আলম পেয়েছেন ৩০ হাজার ৭৫৫ ভোট।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।