1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

মশার লার্ভা : পেট্রোবাংলা-টিসিবিসহ রাষ্ট্রায়ত্ত ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩ , ৪.৫২ অপরাহ্ণ
  • ১১১ বার পড়া হয়েছে

এডিস মশার লার্ভা পাওয়ায় বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) ও ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) সহ রাষ্ট্রায়ত্ত চারটি প্রতিষ্ঠানকে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (১০ জুলাই) দুপুরে কারওয়ান বাজারে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মশক নিধন অভিযানে এই জরিমানা করা হয়।

 

এদিন বেলা সাড়ে ১২টার দিকে ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের নেতৃত্বে রাজধানীর কারওয়ান বাজারে মশক নিধন অভিযান শুরু হয়। অভিযানে রাষ্ট্রায়ত্ত চারটি প্রতিষ্ঠানের ভবনে এডিস মশার লার্ভা পাওয়া যায়। প্রতিষ্ঠান চারটি হলো- বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজসম্পদ করপোরেশন (পেট্রোবাংলা), ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি), বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশন (বিটিএমসি) এবং যমুনা অয়েল।

 

পরে চারটি প্রতিষ্ঠানকেই ৫ লাখ টাকা করে মোট ২০ লাখ টাকা জরিমানা করা হয়। ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বির আহমেদ এই জরিমানা করেন।

 

এসময় ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, সারাদেশে ডেঙ্গু ছড়িয়ে পড়ছে, ঢাকায়ও ব্যাপকতা বেড়েছে। এমন পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়া    খুবই দুঃখজনক।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।