1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৬:১৭ পূর্বাহ্ন

মনোনয়নপত্র জমা দিয়ে মাহি বললেন ‘আলহামদুলিল্লাহ’

বিনোদন ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ , ১২.০৭ পূর্বাহ্ণ
  • ৪৪ বার পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। শুক্রবার (৩০ ডিসেম্বর) ফরম পূরণ করে জমা দিয়েছেন নায়িকা।

এদিন বিকেলে ফেসবুক স্ট্যাটাসে মাহি জানান, যাচ্ছি মনোনয়ন ফরম জমা দিতে, ইনশাআল্লাহ। সবার দোয়া প্রার্থী।

কয়েক ঘণ্টা পর ফরম হাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে তোলা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মাহি। ক্যাপশনে লিখেছেন, মনোনয়নপত্র জমা দিলাম, আলহামদুলিল্লাহ।

প্রধানমন্ত্রীর ভিশন থেকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন যাতে পিছিয়ে না পড়ে, সে লক্ষ্যেই কাজ করতে চান মাহি। তার ভাষ্য, আমি সবসময় প্রধানমন্ত্রীকে ফলো করি। তাকে ফলো করেই মানুষের জন্য ছোট পরিসরে কাজ করতাম। কিন্তু আমার স্বামীর কাছ থেকে অনুপ্রাণিত হয়ে রাজনীতির মাধ্যমে বড় পরিসরে জনগণের সেবা করতে চাই।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!