1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

মঞ্চ ভেঙে পড়া দুঃখজনক, কারণ খতিয়ে দেখা হচ্ছে : ইনান

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩ , ১২.২৯ অপরাহ্ণ
  • ১০৬ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

ছাত্রলীগের অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়াকে দুঃখজনক ঘটনা উল্লেখ করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রার উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বক্তব্য দেওয়ার একপর্যায়ে ৪টা ১০ মিনিটের দিকে আচমকা মঞ্চ ভেঙে পড়ে। এতে অন্তত আটজন আহত হয়েছেন।

এ বিষয়ে শেখ ওয়ালী আসিফ ইনান গণমাধ্যমকে বলেন, মঞ্চ ভেঙে পড়া একটি দুঃখজনক ঘটনা। আমরা এ ঘটনার জন্য গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। মঞ্চ তৈরির দায়িত্ব দেওয়া হয়েছিল অপূর্ব ডেকোরেশন নামে একটি প্রতিষ্ঠানকে। এ ঘটনায় তাদের কোন গাফিলতি আছে কিনা, তা আমরা খতিয়ে দেখছি।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠবার্ষিকী ছিল। এ উপলক্ষে শুক্রবার সংগঠনটির নেতাকর্মীরা একটি বর্ণাঢ্য শোভাযাত্রা করে। এতে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।